spot_img
Saturday, April 27, 2024

শতবর্ষী মগুয়া ঈদগাহের দৃষ্টিনন্দন গেইট নির্মাণ উদ্বোধন

কাজী নিমেল: কুমিল্লার লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের শতবর্ষী ‘‘মগুয়া ঈদগাহ’’ মাঠের  গেইট নির্মাণ করা হচ্ছে। শুক্রবার (২৬ এপ্রিল) সকালে ঈদগাহটির ইমাম ও নাথেরপেটুয়া...

কুমিল্লা মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশন সমাবেশ ও এতিমদের মাঝে ইফতার বিতরণঅনুষ্ঠিত

কুমিল্লার মেডিকেল টেকনোলজিস্টদের সমাবেশ ও এতিমদের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ ও স্বাচিপ কুমিল্লার সভাপতি ডা আব্দুল বাকি...
Homeলালমাইহরিশ্চরে শত্রুতা করে ছাত্রলীগ নেতার গরু মেরে ফেলার অভিযোগ

হরিশ্চরে শত্রুতা করে ছাত্রলীগ নেতার গরু মেরে ফেলার অভিযোগ

-

সংবাদদাতা: লালমাই উপজেলার বাকই উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মীর হোসেনের মালিকানাধীন খামারে শত্রুতা করে একসঙ্গে ৩টি গরু মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত অনুমান ১১ টায় উপজেলার বাকই উত্তর ইউনিয়নের হরিশ্চর গ্রামে এই ঘটনা ঘটে। এতে খামার মালিকের প্রায় সাড়ে ৩লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

জানা যায়, উপজেলার বাকই উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মীর হোসেন রাজনীতির পাশাপাশি নিজের বাড়িতে ছোট পরিসরে খামার গড়ে তুলেছেন। দেড় বছর আগে তিনি এনজিও থেকে ঋণ নিয়ে ৩টি শাহিওয়াল গরুর বাছুর কিনেছিলেন। শুক্রবার রাত অনুমান ১১টায় তার বাবা জাকির হোসেন খামারে গিয়ে দেখেন গরু তিনটি মৃত। তাদের ধারনা শত্রুতা করে কেউ হয়ত খাবারের সাথে বিষ মিশিয়ে দিয়েছেন।

কান্নাজনিত কন্ঠে মোবাইলে ছাত্রলীগ নেতা মীর হোসেন বলেন, আমি ঋণ করে গরুগুলো কিনেছিলাম। দেড় বছর ধরে অনেক কষ্ট করে গরুর খাবারের ব্যবস্থা করেছি। ঘটনার সময়ে আমি স্থানীয় হরিশ্চর বাজারে ছিলাম। খবর পেয়ে বাড়ি গিয়ে দেখি আমার গরুগুলো মরে আছে। আমার সাথে শত্রুতা করে কেউ হয়ত গরুর খাবারের সাথে বিষ মিশিয়ে দিয়েছে অথবা বিষযুক্ত ইনজেকশন পুশ করেছে। আমি আর্থিকভাবে শেষ হয়ে গেলাম।

কারও সাথে শত্রুতা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, একজন মাটি ব্যবসায়ী কৃষি জমির মাটি কাটতেছিলেন। আমি বাধা দিয়েছিলাম। সে নিজে অথবা লোক ভাড়া করে এমন ক্ষতি করতে পারে। তবে কি হয়েছে তা আল্লাহ ভালো জানে। আমি লালমাই থানায় লিখিত অভিযোগ করবো। পুলিশ তদন্ত করে অপরাধীদের সনাক্ত করুক।

Related articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
0FollowersFollow
0FollowersFollow
0SubscribersSubscribe
spot_img

Latest posts