spot_img
Tuesday, April 16, 2024

হরিশ্চরে শত্রুতা করে ছাত্রলীগ নেতার গরু মেরে ফেলার অভিযোগ

সংবাদদাতা: লালমাই উপজেলার বাকই উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মীর হোসেনের মালিকানাধীন খামারে শত্রুতা করে একসঙ্গে ৩টি গরু মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার...

কুমিল্লা মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশন সমাবেশ ও এতিমদের মাঝে ইফতার বিতরণঅনুষ্ঠিত

কুমিল্লার মেডিকেল টেকনোলজিস্টদের সমাবেশ ও এতিমদের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ ও স্বাচিপ কুমিল্লার সভাপতি ডা আব্দুল বাকি...
Homeলালমাইছাত্রকে ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

ছাত্রকে ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

-

লালমাই (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার লালমাই উপজেলার সাধুর কলমিয়ায় এক মাদরাসা ছাত্রকে (১০) ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় ওই ছাত্রের নানা বাদি হয়ে মাদরাসার শিক্ষক মো: ইব্রাহিমকে (২২) কে আসামী করে থানায় মামলা করেছেন। পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে বুধবার বিকেলে আদালতে হাজির করলে বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
গ্রেফতারকৃত মো: ইব্রাহিম লালমাই উপজেলার বেলঘর দক্ষিণ ইউনিয়নের সাধুর কলমিয়া গ্রামস্থ তাহফিজুল কুরআনিল কারিম ইন্টারন্যাশনাল মাদরাসার শিক্ষক ও ফেনী জেলার ফুলগাজী উপজেলার নুরপুর গ্রামের নুরুল আমিনের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, গত ৩রা ফেব্রুয়ারি সকাল অনুমান সাড়ে ১০টায় ছাত্রদের বিশ্রামের সময় মাদরাসার শিক্ষক মো: ইব্রাহিম তাঁর শয়নকক্ষে ওই শিশুকে ডেকে নিয়ে ধর্ষণ করেন। তিনি এ ঘটনা কাউকে না বলার জন্য ওই শিশুকে হুমকি ও ভয়ভীতি দেখান। গত মঙ্গলবার বিকেলে শিশুটি মাদরাসা থেকে পালিয়ে বাড়ি গিয়ে আত্মীয়স্বজনদের ধর্ষণের বিষয়ে অবগত করে। পরিবারের পক্ষ থেকে মাদরাসার প্রধান ক্বারী সাইফুল ইসলামকে জানানো হলেও তিনি কোন পদক্ষেপ নেননি। বিষয়টি জানাজানি হওয়ায় ওইদিন রাতে স্থানীয়রা অভিযুক্ত শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করে। এঘটনায় শিশুটির নানা মীর হোসেন বাদি হয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯ (১) ধারায় লালমাই থানায় মামলা রুজু করেন। পিতার মৃত্যুর পর মাতা দ্বিতীয় বিবাহ করায় শিশুটিকে তার নানা লালন পালন করছেন।
বেলঘর দক্ষিণ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান লেয়াকত হোসেন ভুঁইয়া বলেন, মাদরাসার নাজেরানা বিভাগের একজন এতিম শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে স্থানীয়রা একজন শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আমি অভিযুক্ত শিক্ষকের সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ বলেন, মাদরাসা ছাত্রকে ধর্ষণের মামলায় একজন শিক্ষককে গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। ভিকটিমকে মেডিকেল পরীক্ষা করা হয়েছে।

Related articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
0FollowersFollow
0FollowersFollow
0SubscribersSubscribe
spot_img

Latest posts