হরিশ্চরে শত্রুতা করে ছাত্রলীগ নেতার গরু মেরে ফেলার অভিযোগ

0
31

সংবাদদাতা: লালমাই উপজেলার বাকই উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মীর হোসেনের মালিকানাধীন খামারে শত্রুতা করে একসঙ্গে ৩টি গরু মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত অনুমান ১১ টায় উপজেলার বাকই উত্তর ইউনিয়নের হরিশ্চর গ্রামে এই ঘটনা ঘটে। এতে খামার মালিকের প্রায় সাড়ে ৩লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

জানা যায়, উপজেলার বাকই উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মীর হোসেন রাজনীতির পাশাপাশি নিজের বাড়িতে ছোট পরিসরে খামার গড়ে তুলেছেন। দেড় বছর আগে তিনি এনজিও থেকে ঋণ নিয়ে ৩টি শাহিওয়াল গরুর বাছুর কিনেছিলেন। শুক্রবার রাত অনুমান ১১টায় তার বাবা জাকির হোসেন খামারে গিয়ে দেখেন গরু তিনটি মৃত। তাদের ধারনা শত্রুতা করে কেউ হয়ত খাবারের সাথে বিষ মিশিয়ে দিয়েছেন।

কান্নাজনিত কন্ঠে মোবাইলে ছাত্রলীগ নেতা মীর হোসেন বলেন, আমি ঋণ করে গরুগুলো কিনেছিলাম। দেড় বছর ধরে অনেক কষ্ট করে গরুর খাবারের ব্যবস্থা করেছি। ঘটনার সময়ে আমি স্থানীয় হরিশ্চর বাজারে ছিলাম। খবর পেয়ে বাড়ি গিয়ে দেখি আমার গরুগুলো মরে আছে। আমার সাথে শত্রুতা করে কেউ হয়ত গরুর খাবারের সাথে বিষ মিশিয়ে দিয়েছে অথবা বিষযুক্ত ইনজেকশন পুশ করেছে। আমি আর্থিকভাবে শেষ হয়ে গেলাম।

কারও সাথে শত্রুতা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, একজন মাটি ব্যবসায়ী কৃষি জমির মাটি কাটতেছিলেন। আমি বাধা দিয়েছিলাম। সে নিজে অথবা লোক ভাড়া করে এমন ক্ষতি করতে পারে। তবে কি হয়েছে তা আল্লাহ ভালো জানে। আমি লালমাই থানায় লিখিত অভিযোগ করবো। পুলিশ তদন্ত করে অপরাধীদের সনাক্ত করুক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here