spot_img
Wednesday, April 17, 2024

হরিশ্চরে শত্রুতা করে ছাত্রলীগ নেতার গরু মেরে ফেলার অভিযোগ

সংবাদদাতা: লালমাই উপজেলার বাকই উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মীর হোসেনের মালিকানাধীন খামারে শত্রুতা করে একসঙ্গে ৩টি গরু মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার...

কুমিল্লা মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশন সমাবেশ ও এতিমদের মাঝে ইফতার বিতরণঅনুষ্ঠিত

কুমিল্লার মেডিকেল টেকনোলজিস্টদের সমাবেশ ও এতিমদের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ ও স্বাচিপ কুমিল্লার সভাপতি ডা আব্দুল বাকি...
Homeকুমিল্লামাছের ঘেরে ভেসে উঠলো নিখোঁজ শিশুর লাশ

মাছের ঘেরে ভেসে উঠলো নিখোঁজ শিশুর লাশ

-

 নিজস্ব প্রতিনিধি: নিখোঁজের ৪র্থ দিনে কুমিল্লার লালমাইয়ে মাছের ঘের থেকে উম্মে ফাতেমা (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকাল অনুমান ৭ টায় শিশুটির লাশ ভেসে উঠতে দেখে স্থানীয়রা ৯৯৯ এ কল করে জানালে লালমাই থানা পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত উম্মে ফাতেমা পাশ্ববর্তী বরুড়া উপজেলার শিলমুড়ি দক্ষিণ ইউনিয়নের বাঁশপুর গ্রামের অটো রিকশা চালক কাউছারের কন্যা।

সে লালমাই উপজেলার বাগমারা দক্ষিণ ইউনিয়নের সিধূচী হিযবুল্লাহ মহিলা দাখিল মাদরাসায় ১ম শ্রেণিতে পড়তো। গত ২১ ফেব্রুয়ারি দুপুরে সে মাদরাসা থেকে বাড়ি ফিরে এসে খেলতে বের হয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ফাতেমার বাবা বাদি হয়ে নিখোঁজের ঘটনায় বরুড়া থানায় একটি সাধারণ ডায়েরী করে।

শিশুটির মা শাহিদা আক্তার বলেন, আমার মেয়ে নিখোঁজ হয়েছে ৩ দিন আগে। গতকালও ঘেরটিতে মাছ ধরা হয়েছে। কিন্তু আজ (শনিবার) সকালে মেয়ের লাশ পানিতে ভেসে উঠে। কিভাবে কি হলো আল্লাহ ভালো জানে। আমার মেয়ের সাথে কারও দ্বন্ধ ছিল না। পরকালে আল্লাহ আমার মেয়েকে ভালো রাখুক।

বাঁশপুর গ্রামের বাসিন্দা হারুন বলেন, আমি সর্বপ্রথম শনিবার সকালে মাছের ঘেরে গিয়ে লাশটি ভেসে উঠতে দেখে ফাতেমার বাবাকে ডেকে আনি। এরপর পুলিশকে জানাই।

লালমাই প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক মো: কামাল হোসেন বলেন, লাশ উদ্ধারের পর আমরা একটি শিশুকে ওই মাছের ঘেরে হাটতে বলি। শিশুটি পুরো মাছের ঘের হাটলেও তার হাটু পর্যন্ত পানিতে ভিজেনি

লালমাই থানার উপ পরিদর্শক মোর্শেদ মিয়া বলেন, শিশুটির বাড়ি বরুড়া থানা এলাকায় হলেও লাশটি উদ্ধার করা হয়েছে লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের চান্দপুর গ্রামস্থ একটি মাছের ঘের থেকে। ঘেরটিতে ওই গ্রামের আলী আশ্রাফ মাছ চাষ করেন।

Related articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
0FollowersFollow
0FollowersFollow
0SubscribersSubscribe
spot_img

Latest posts