লালমাইয়ের কৃতি সন্তান আক্তার হোসেন হলেন কুমিল্লা শিক্ষাবোর্ডের উপ-বিদ্যালয় পরিদর্শক

0
16

জহিরুল ইসলাম জহির : মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, কুমিল্লার উপ-বিদ্যালয় পরিদর্শক হিসেবে প্রেষণে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ আক্তার হোসেন। তিনি বর্তমানে ফেনীর মহিপাল সরকারি কলেজের সহকারি অধ্যাপক হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি নোয়াখালী সরকারি কলেজ ও নওয়াব ফয়েজুন্নেছা সরকারি কলেজে হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষক ছিলেন।

মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সরকারি কলেজ-২ শাখার উপ-সচিব চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনটি সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে জারি করা হয়। প্রজ্ঞাপনে বলা হয়েছে, আগামি ২৯ সেপ্টেম্বরের  মধ্যে সহযোগী অধ্যাপক মোহাম্মদ আক্তার হোসেন কে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে হবে।

২৪তম বিসিএস এর এই শিক্ষা কর্মকর্তা কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের লোলাই গ্রামের মৃত ওসমান আলীর ছোট ছেলে। তিনি শতবর্ষী বাগমারা উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯৩ সালে এসএসসি ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে ১৯৯৫ সালে এইচএসসি পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হন। পরবর্তীতে তিনি কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজ থেকে হিসাব বিজ্ঞান বিভাগে সাফল্যের সাথে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here