সস্ত্রীক করোনায় আক্রান্ত সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান

354

স্টাফ রিপোর্টার  ।।  অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপির ছোট ভাই, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার করোনায় আক্রান্ত হয়েছেন।

১৯ জুন বিকালে তারসহ স্ত্রী শামীমা সারওয়ার ও গৃহকর্মী শিল্পীর করোনা রিপোর্ট পজেটিভ আসে। তিনি পরিবার নিয়ে লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের দুতিয়াপুর গ্রামস্থ নিজ বাড়ীতে পারিবারিক আইসোলেশনে রয়েছেন। তাদের শরীরে কোন উপসর্গ নেই।

এর আগে গত ১৫ জুন অর্থমন্ত্রীর বড় ভাই ও লালমাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হামিদ করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি কুমিল্লা শহরের ঝাউতলাস্থ বাসায় পারিবারিক আইসোলেশনে রয়েছেন। তারও আগে গত ১৪ জুন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যানের গাড়ী চালক আবদুর রাজ্জাক’র করোনা সনাক্ত হয়।

লালমাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: জয়াশীষ রায় বলেন, ১৯ জুন পর্যন্ত লালমাই উপজেলায় মোট ৩৪৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে রিপোর্ট এসেছে ৩১২ জনের। ৬জন পুলিশসহ করোনা সনাক্ত হয়েছে ২৯ জনের। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২জন। উপসর্গ নিয়ে মারা গেছেন ২জন। সুস্থ হয়েছেন ৫জন।

উল্লেখ্য করোনাকালে অর্থমন্ত্রীর পক্ষে তাঁর দুই ভাই কুমিল্লা সদর দক্ষিণ ও লালমাই উপজেলার হতদরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। করোনা ঝুঁকি নিয়েই তারা হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছিলেন। ।