লালমাইয়ে সেরা মৎস্যচাষীর পুরষ্কার পেলেন যুবলীগের ভুট্টু

84

কাজী ইয়াকুব নিমেলঃ “নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে লালমাই উপজেলা মৎস্য অধিদপ্তর কর্তৃক জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উদযাপন উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

২৪ জুলাই (রোববার) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে লালমাই উপজেলা নির্বাহী অফিসার মো. ফোরকান এলাহি অনুপম এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক।

উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) সাইফুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী উজ্জ্বল চৌধুরী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মনিরুল ইসলাম, বাগমারা পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম খোরশেদ আলম, উপজেলা সহকারি মৎস্য কর্মকর্তা হাবিবুর রহমান, দৈনিক একুশে সংবাদ এর সম্পাদক শাহজাহান মজুমদার।
বেলঘর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী লিয়াকত হোসেন, হলদিয়া মহিলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক আবু তাহের রনি, লালমাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রাব্বি, উপজেলা ইউএনও অফিস ও মৎস্য অফিসের কর্মচারীবৃন্দসহ লালমাই উপজেলার প্রায় ৬০ জন মৎস্য চাষী৷

অনুষ্ঠানে মৎস্য সপ্তাহ-২০২২ উপলক্ষে লালমাই উপজেলার তিনজন সেরা মৎস্য চাষীকে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন অতিথিরা। বড় মাছ চাষে বিশেষ ভূমিকা রাখায় শুভেচ্ছা স্মারক ও সাফল্য সনদ প্রদান করা হয় শেরপুর গ্রামের নাছিম উদ্দিন কে। পোনা মাছ চাষে বিশেষ অবদান রাখায় শুভেচ্ছা স্মারক ও সাফল্য সনদ প্রদান করা হয় বাগমারা দক্ষিণ ইউনিয়নের পশ্চিম অশ্বথতলা গ্রামের মরহুম ডাঃ মকবুল আহমেদের ছেলে, লালমাই উপজেলা যুবলীগ নেতা কাজী কামরুল হাসান ভুট্টু ও রসুলপুর গ্রামের মোঃ জাফর কে৷