লালমাইয়ে কালেক্টরেট কর্মচারী সমিতির পূর্ণদিবস কর্মবিরতি

16

স্টাফ রিপোর্টার ।। লালমাইয়ে কালেক্টরেট কর্মচারী সমিতির পূর্ণদিবস কর্মবিরতি এবং পোস্টারসহ অবস্থান কর্মসূচি চলছে। ১৫ নভেম্বর থেকে স্ব স্ব অফিসের কাজ বন্ধ রেখে উপজেলা ভবনের সামনে তারা এই কর্মসুচি পালন করছেন। ৩০ নভেম্বর পর্যন্ত এই কর্মসূচি চলমান থাকবে। পদোন্নতি এবং বেতন কোড পরিবর্তনের দাবিতে উপজেলা প্রশাসনের কর্মচারী, সহকারী কমিশনার ( ভূমি) এর কার্যালয়ের কর্মচারীরা এই কর্মবিরতি পালন করছেন।
কর্মবিরতিতে উপস্থিত ছিলেন নাজির রতন চন্দ্র সিংহ, ইউএনও’র সিএ-২ সাইফুল ইসলাম, হিসাব সহকারি মোঃ আসাদুজ্জামান, নাজির (ভূমি) মোহাম্মদ আতিকুর রহমান সরকার, অফিস সহকারী মোহাম্মদ আবদুস সালাম মজুমদারসহ অন্যান্য কর্মচারীবৃন্দ।
কর্মবিরতিকালে বক্তারা বলেন, দাবি আদায় না হওয়া পর্যন্ত তাদের এই কর্মসূচি চলমান থাকবে। প্রয়োজনে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে।
উল্লেখ্য, জেলা প্রশাসকের কার্যালয়ের নিয়ন্ত্রণাধীন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত ১১-১৬ গ্রেডভূক্ত কর্মচারীগন পদ পদবী পরিবর্তনসহ বেতন গ্রেড উন্নতিকরণের দাবিতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির ২০০১ সাল হতে আন্দোলন করে আসছে। চলতি বছরের শুরু থেকেই তারা প্রথমে এক ঘণ্টা কর্মবিরতি, অর্ধদিবস কর্মবিরতি এবং শেষে পূর্ণদিবস কর্মবিরতি শুরু করেন।