রাতে বিধবার ঘরে আ.লীগ সভাপতি খোকন

247

জাফর আহমেদ
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কৃষ্ণপুর গ্রামের
খোকন মজুমদার (৪০) কে রাতে বিধবার ঘরে আপত্তিকর অবস্থায় আটক করে উত্তম মধ্যম দিয়েছে স্থানীয় যুবকরা। ঘটনাটি ঘটেছে ১০ এপ্রিল রাত সাড়ে ১০টায় ।

সাওড়াতলী ও কৃষ্ণপুর গ্রামের কমপক্ষে ১০ জনের সাথে কথা বলে জানা যায়, আওয়ামীলীগ নেতা খোকন দীর্ঘদিন ধরে গ্রামের বিভিন্ন অসহায় মহিলা কে টাকার প্রলোভন দেখিয়ে অপকর্ম করে আসছে। এই নিয়ে গ্রামবাসী তাকে একাধিকবার সতর্ক করেছে। গত ১০ এপ্রিল শুক্রবার রাত অনুমান ৯টায় খোকন সাওড়াতলী গ্রামের মৃত তাজুল ইসলামের স্ত্রী ফাহিমার ঘরে যায়। খবরটি জানতে পেরে গ্রামের যুবকরা এক হয়ে রাত সাড়ে ১০টায় ওইঘরে তল্লাশী করে এবং দুজনকে আপত্তিকর অবস্থায় আটক করে। ওই সময় উত্তেজিত জনতা খোকনকে উত্তম মধ্যম দেয়।

খবর পেয়ে উপজেলা আওয়ামীলীগের নেতা মোস্তফা হোসেন বাচ্চু ও খোকনের ভাই ৯নং ওয়ার্ডের মেম্বার এমরান মজুমদারের নেতৃত্বে কৃষ্ণপুর গ্রামের মুরব্বীদের নিয়ে ওই বাড়ীতে যান এবং ১৩ এপ্রিল শালিস বৈঠক করে সমাধান করে দিবেন বলে খোকনকে নিয়ে যান।
এবিষয়ে এমরান মজুমদার মেম্বার বলেন, নারী ঘটিত বিষয়ে আটকের কথা শুনে আমরা গেছি। সেখানে যাওয়ার পর কিছু লোক আমাদের কাছে এক লক্ষ টাকা দাবী করে। আমরা টাকা না দিয়ে তাকে নিয়ে আসি।