বাগমারা উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন কমিটির সভা

444

স্টাফ রিপোর্টার  ।।  লালমাই উপজেলার শীর্ষ বিদ্যাপীঠ ‘বাগমারা উচ্চ বিদ্যালয়’ এর শতবর্ষ উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি কমিটির ৩য় মতবিনিময় সভা শনিবার বিকালে বিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। শতবর্ষ উদযাপন কমিটির আহবায়ক ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন একেএম আমিনুল ইসলাম সিএ, অবসরপ্রাপ্ত ব্যাংকার সফিকুর রহমান, অধ্যাপক ফরহাদুল ইসলাম ভুঁইয়া, নায়েমের সহকারী পরিচালক মো: আয়েত আলী, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আবদুল মোতালেব, কুমিল্লা শিক্ষাবোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (মাধ্যমিক) মোহাম্মদ শহিদুল ইসলাম ও ব্যবসায়ী মাহবুব হোসেন সুমন।

শতবর্ষ উদযাপন কমিটির সদস্য সচিব কামাল হোসেনের সঞ্চালনায় প্রস্তুতি সভায় বিভিন্ন ব্যাচের প্রাক্তন ছাত্রদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির আহমেদ, শিক্ষা ক্যাডারের কর্মকর্তা মো: আকতার হোসেন, বাগমারা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম সওদাগর, সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন, ঢাকাস্থ লালমাই উপজেলা সমিতির সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন, ব্যবসায়ী হাসান ইমাম রবিন, ব্যবসায়ী মো: মিজানুর রহমান, মো: হাবিবুর রহমান, কামরুল হাসান ভুট্টু, শামছুর রহমান শিমুল, ডেন্টিস্ট মোহাম্মদ মফিজুল ইসলাম মুন্না, ব্যাংকার আবদুল বাতেন, আবদুর রহমান, জয়নাল আবেদীন জয়, সহকারী ভুমি কর্মকর্তা মোকতার হোসেন প্রমুখ।

 
সভায় সর্বসম্মতিক্রমে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার কে আহবায়ক, লালমাই সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আবদুল মমিন মজুমদারকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও ঢাকাস্থ ব্যবসায়ী মো: কামাল হোসেনকে সদস্য সচিব করে উদযাপন কমিটি গঠিত হয়।

এছাড়া সভায় প্রস্তাব সমর্থনের ভিত্তিতে প্রাক্তন শিক্ষার্থী আবদুল মোতালেব কে আহবায়ক ও মাহবুব হোসেন সুমনকে সদস্য সচিব করে রেজিষ্ট্রেশন ও প্রচার উপ-কমিটি এবং মো: আয়েত আলী কে আহবায়ক ও মোহাম্মদ শহিদুল ইসলামকে সদস্য সচিব করে প্রকাশনা উপ-কমিটি গঠন করা হয়েছে।


শতবর্ষ উদযাপন কমিটির যুগ্ম আহবায়ক ও কুমিল্লা শিক্ষাবোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (মাধ্যমিক) মোহাম্মদ শহিদুল ইসলাম বলেন, বাগমারা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন কৃতি শিক্ষার্থী ও শতবর্ষ উদযাপন কমিটির প্রধান উপদেষ্টা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপি’র সাথে পরামর্শক্রমে ২০২১ সালের জানুয়ারী মাসের সুবিধাজনক তারিখে শতবর্ষ উদযাপনের প্রয়োজনীয় কার্যক্রম গ্রহন করা হবে। শতবর্ষ উদযাপন অনুষ্ঠানটি সফল, জাঁকজমকপূর্ণ ও অংশগ্রহনমূলক করার জন্য সংশ্লিষ্ট সকলের আন্তুরিক সহাযোগিতা প্রয়োজন।