চৌদ্দগ্রামে পূবালী ব্যাংকের চেয়ারম্যান মঞ্জুরুর রহমানের সাথে সিবিএস নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময়

21

চৌদ্দগ্রাম প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ঐতিহ্যবাহী চিওড়া কাজী বাড়ির কৃতি সন্তান ও পূবালী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মঞ্জুরুর রহমানের সাথে পবিত্র ঈদুল আজহার দিন(রোববার) বিকালে চৌদ্দগ্রাম বাংকার্স সোসাইটির সাধারণ সম্পাদক ও এনসিসি ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ-আল-কাফি মজুমদারের নেতৃত্বে ৪০ সদস্যের একটি প্রতিনিধি দল চেয়ারম্যানের সাথে তাঁর গ্রামের নিজ বাড়িতে ঈদ শুভেচ্ছা ও মত বিনিময় অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সমন্বয়ক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা এস. এম. হাবিব মহসিন সুধনের সার্বিক তত্ত্বাবধানে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সমাজ কল্যাণ সম্পাদক ও মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কাজী ছায়েদ মাহমুদ তারেক, শাহজালাল ইসলামী ব্যাংকের ইভিপি ও সিসিও আশফাকুল হক মিঠু এফসিএ, আর্ন্তজাতিক সম্পাদক ও বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক মোঃ জয়নাল আবেদিন, আল আরাফাহ ইসলামী ব্যাংকের এসএভিপি ও হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক কাজী মোঃ ইলিয়াছ, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের এভিপি বাকিউল করিম মজুদার, সহ-সাংগঠনিক সম্পাদক ও শাহজালাল ইসলামি ব্যাংকের জেএভিপি মোঃ হাছান মুরাদ সাংস্কৃতিক সম্পাদক ও অগ্রণী ব্যাংকের এজিএম আগা আজিজুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান সোহেল, সোনালী ব্যাংক মিয়া বাজার শাখার ব্যবস্থাপক মোঃ আবুল কাশেম, দপ্তর সম্পাদক ও ইসলামী ব্যাংকের কর্মকর্তা মোস্তাক আহমেদ, সহ অর্থ সম্পাদক ও ঢাকা ব্যাংকের এভিপি মোঃ এমরান হোসেন ভূঁইয়া জনতা ব্যাংকের কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম, পূবালী ব্যাংকের চট্টগ্রাম কলেজ রোড শাখার ব্যবস্থাপক কাজী রিয়াজ ওয়াহিদ ও মতলব শাখার ব্যবস্থাপক আব্দুল্লাহ শাহেদ মিয়াজী, প্রাইম ব্যাংকের হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক জাহাঙ্গীর আলম,
ডাচ বাংলা ব‍্যাংকের এসএভিপি মোহাম্মদ শহীদুল ইসলাম ভুঞা,
শাহজালাল ইসলামী ব‍্যাংকের ভিপি সাবেত বিন জমির, ব‍্যাংক এশিয়ার কর্মকর্তা মোঃ এরশাদ, আইএফআইসি ব‍্যাংকের মোঃ রিজভী,এমটিভির আলমগীর হোসেন, জনতা ব‍্যাংকের ওমর ফারুক, উত্তরা ব‍্যাংকের নুর ই এলাহীসহ আরও অনেকে।

ঈদ শুভেচ্ছা ও মত বিনিময়কালে পূবালী ব্যাংকের চেয়ারম্যান মঞ্জুরুর রহমান চৌদ্দগ্রামের সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন। এ সময় তিনি বলেন চৌদ্দগ্রামের অনেক কৃতি সন্তান রয়েছেন যারা তাঁদের প্রসংশনীয় মেধা, অধ্যাবসায় ও যোগ্যতা দিয়ে দেশ বিদেশে নিজের এবং অত্র অঞ্চলের সম্মান ও মর্যাদা বৃদ্ধি করেছেন। ব্যবসা-বানিজ্যসহ প্রশাসনিক, রাজনৈতিক এবং শিক্ষার ক্ষেত্রেও জাতীয়ভাবে এ উপজেলার কৃতি সন্তানদের রয়েছে ব্যাপক অবদান। ভবিষ্যতেও চৌদ্দগ্রামের কৃতি সন্তানেরা পূর্বসরীদের গৌরবময় কীর্তিগাথায় উজ্জীবিত হয়ে ব্যাংকিং পেশার পাশাপাশি অনান্য সকল পেশায় প্রশংসনীয় ভূমিকা রাখবেন। এই সোসাইটির সদস্যগণের সুসম্পর্ক ও হৃদ্যতার বন্ধন আরো সুদৃঢ় রেখে সমাজ সেবামূলক কর্মকান্ড পরিচালনা করার প্রত্যাশা ব্যক্ত করেন।