পরিবার পরিকল্পনা মিডিয়া এ্যাওয়ার্ড পেলেন চৌদ্দগ্রামের সাংবাদিক এমদাদ উল্যাহ

36

চৌদ্দগ্রাম প্রতিনিধি ।।  এবার পরিবার পরিকল্পনা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০-২১ পেলেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার তরুণ সাংবাদিক ও কলামিস্ট মোঃ এমদাদ উল্যাহ।

১১ জুলাই রোববার দুপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে পরিবার পরিকল্পনা অধিদফতরের আয়োজনে এক ভার্চুয়াল সভায় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপির উপস্থিতিতে এমদাদ উল্যাহসহ প্রিন্ট, অনলাইন ও ইলেট্রনিক্স মিডিয়ার বিজয়ী ১১ সাংবাদিকের নাম ঘোষণা করা হয়। একই সঙ্গে অনুষ্ঠানে স্বাস্থ্যসেবা দেওয়া সেরা প্রতিষ্ঠান ও কর্মীদের পুরস্কার দেওয়া হয়। পরপর জাতীয় পর্যায়ে বিভিন্ন ক্ষেত্রে একাধিক মিডিয়া অ্যাওয়ার্ড অর্জন করায় সাংবাদিক মোঃ এমদাদ উল্যাহকে অভিনন্দন জানিয়েছেন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মোঃ আলী নূরের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম, ইউএনএফপিএ বাংলাদেশের অফিসার ইনচার্জ ইআইকো নারিতা, পরিবার কল্যাণ অধিদফতরের ডিজি শাহান আরা বানুসহ অন্য কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, সাংবাদিক মোঃ এমদাদ উল্লাহ এর আগে চলতি বছরের ২১ মার্চ পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৯, গত বছরের ২৪ ডিসেম্বর মাইগ্রেশন মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৯ এবং ২০১৯ সালের ৭ সেপ্টেম্বর সাংবাদিক ও রাজনীতিবীদ আবুল মনসুর আহমদ প্রবন্ধ প্রতিযোগিতার পুরস্কার লাভ করেন।