ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব লালমাইয়ের কার্যনির্বাহী কমিটি গঠন

154

রিয়াজ উদ্দিন ।। কামরুল হাসান রাফি কে সভাপতি ও তারেক সাইফুল্লাহ কে সাধারণ সম্পাদক করে ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব লালমাই (ডুসাল) এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যরা হলেন: সহ-সভাপতি পদে আবদুল কাদের জিলানী, ফারহানা ফারাহ, মোশারফ হোসেন, ওয়ালী উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ওমর সজীব, রোকসানা রিমি, মাহমুদ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক পদে শরীফ হোসেন, বায়েজিদ বোস্তামী, ফিরোজ আহমেদ এবং দপ্তর সম্পাদক পদে আবদুল্লাহ আল মামুন। ২৬ ফেব্রুয়ারি সংগঠনটির আহবায়ক মনির হোসেন ও যুগ্ম আহবায়ক সাদেকুল ইসলাম এই কমিটি ঘোষনা করেন।

নবগঠিত কমিটির সভাপতি কামরুল হাসান রাফি লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের দত্তপুর পূর্বপাড়ার আবদুর রাজ্জাকের ছেলে। তিনি ২০১৩ সালে হরিশ্চর ইউনিয়ন হাই স্কুল কলেজ থেকে জিপিএ-৫ নিয়ে এসএসসি ও ২০১৫ সালে অধ্যক্ষ আবদুল মজিদ কলেজ থেকে জিপিএ-৫ নিয়ে এইচএসসি পাস করেন। পরবর্তীতে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগ থেকে বিএসসি ইন অর্নাস সম্পন্ন করেন। বর্তমানে তিনি ঢাবিতে পর্দাথ বিজ্ঞান বিষয়ে মাষ্টার্সে অধ্যয়নরত আছেন।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক তারেক সাইফুল্লাহ লালমাই উপজেলার বাগমারা দক্ষিণ ইউনিয়নের উত্তর দৌলতপুর গ্রামের রব্বন আলী মজুমদারের ছেলে। তিনি ২০১৪ সালে বাগমারা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ২০১৬ সালে রুপসী বাংলা কলেজ থেকে এইচএসসি সম্পন্ন করেন। পরবর্তীতে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ভাষা বিজ্ঞানে অনার্স শেষ করেন এবং বর্তমানে মাস্টার্সে অধ্যায়নরত।