আশার আলো’র ঈদ সামগ্রী বিতরণ

538

সংবাদদাতা  ।।  লালমাই উপজেলার পেরুল উত্তর ইউনিয়নের ২ শতাধিক হতদরিদ্র পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করেছেন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘আশার আলো’। শুক্রবার বিকালে সংগঠনের সদস্যরা স্বাস্থ্যবিধি মেনে তালিকাভুক্ত হতদরিদ্রদের বাড়ী বাড়ী ঈদ সামগ্রী পৌঁছে দিয়েছেন।

এসময় সংগঠনের সদস্য মোঃ হুমায়ুন কবির মজুমদার, আবু জাফর মোঃ সালেহ্, ডা: অহিদুর রহমান মাছুম, নুরে আলম (আলমগীর), কৌশিক আহমেদ, আরিফুল হোসেন সৈকত, কাজী মাওলানা রবিউল হোসেন, মোঃ মহি উদ্দিন, ইকবাল হোসেন, সাব্বির আহমেদ সানি, দীপংকর দাশ, মাষ্টার হুমায়ুন কবির, সুমন সাহা, মাষ্টার মোঃ শাহজাহান, ফারহান মিয়াজি, ব্যবসায়ী রিপন বৈষ্ণব, মাষ্টার মাধব চন্দ্র বনিক, জিয়া উদ্দিন ফারুক, সহিদুল ইসলাম, মাজহারুল ইসলাম লিফু, মাসুদ করিম, মহিন উদ্দিন, ফারুক আহমেদ, খোরশেদ আলম, নজরুল ইসলাম, শাহেদুল হক বাবু, আবুল কালাম, সোলেমান কবির খোকন, মাওলানা বিল্লাল হোসেন, ইকবাল হোসেন জনি, জাকির হোসেন উপস্থিত ছিলেন।

এর আগে সংগঠনটির পক্ষ থেকে দুই দফায় করোনায় ক্ষতিগ্রস্থ ৪ শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা করা হয়। করোনা প্রকোপের শুরুতে ইউনিয়নের সবকয়টি বাজার ও গুরুত্বপূর্ণ স্পটে হাত ধোয়ার টেপ স্থাপন ও সাবান সরবরাহ করা হয় । শ্রমজীবিদের মাঝে মাস্ক ও সেনিটাইজার বিতরণ করা হয় ।

উল্লেখ্য প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটির সদস্যরা নিজেদের অর্থায়নে সেবা ও মানবিক কার্যক্রম করে আসছে। তারা সংগঠনের সদস্য ব্যতিত অন্য কোন প্রতিষ্ঠান বা ব্যক্তি থেকে অনুদান সংগ্রহ করে না।

সংগঠনের সদস্য ও পেরুল উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা: অহিদুর রহমান মাছুম বলেন, ‘আশার আলো’ পেরুল উত্তরবাসীর যে কোন মানবিক প্রয়োজনে পাশে থাকবে ইনশাল্লাহ।