অসহায়ের পাশে প্রবাসী হোয়াটসঅ্যাপ গ্রুপের ইফতার সামগ্রী বিতরণ

28

ভুলইন উত্তর সংবাদদাতা ।।  লালমাই উপজেলার বেতাগাঁও গ্রামের কৃতি সন্তান সৌদি আরব প্রবাসী মোশারফ হোসেন হৃদয়ের  প্রতিষ্ঠিত ‘অসহায়ের পাশে প্রবাসী হোয়াটসঅ্যাপ গ্রুপ’ এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে  ৩ শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

রবিবার (১১ এপ্রিল) সকালে ভুলইন উত্তর ইউনিয়নের বেতাগাঁও চৌমুহনীস্থ গ্রুপের প্রধান কার্যলয়ে স্বাস্থ্যবিধি মেনে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার অমিত ভূঁইয়ার সঞ্চালনায় ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন মোল্লা, ভূলইন উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রহিম, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ইসমাইল মেম্বার, ভূলইন উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল মমিন মজুমদার । এছাড়াও উপস্থিত ছিলেন লালমাই উপজেলা কৃষকলীগ এর সদস্য আবদুল ওহাব (ডিলার), ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সহ-সভাপতি সাজেদুল হক ভূঁইয়া, ভূলইন উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক সোহাগ মজুমদার, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহেল প্রমুখ। গ্রুপ সদস্যদের মঙ্গল কামনা করে আবদুল মতিন মোল্লা বলেন, প্রতিষ্ঠার পর থেকেই এ সংগঠনটি বিভিন্ন দুর্যোগ মুহুর্তে গরীব অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন। ভবিষ্যতে তারা যেন আরো সহযোগিতা করতে পারে সেজন্য আপনারা তাদের দোয়া করবেন। সংগঠনের সকল সদস্যদের প্রতি আহ্বান জানিয়ে আবদুর রহিম বলেন, দারিদ্র্যতা দূর করার জন্য আপনারা যে উদ্যোগ নিয়েছেন সেটিকে সাধুবাদ জানাই। পাশাপাশি এ সংগঠনের কার্যক্রম যেন শিক্ষা ক্ষেত্র পর্যন্ত প্রসারিত হয় সেদিকে একটু নজর দিবেন। এ বিষয়ে গ্রুপ প্রতিষ্ঠাতা সৌদি প্রবাসী মোশারফ হোসেন হৃদয় সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, ‘করোনার এই কঠিন সময়ে গরীব-অসহায় মানুষেরা খুব বিপদে আছেন। তাই তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আমি সমাজের বিত্তবানদের অনুরোধ করবো এই কঠিন সময়ে যে যার জায়গা থেকে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

উল্লেখ্য, গত ০১/০৪/২০১৭ সাল হতে সংগঠনের প্রতিষ্ঠাতা মোশারফ হোসেন হৃদয়ের হাত ধরেই সামাজিক, অরাজনৈতিক ও সেবামূলক এ সংগঠনটি যাত্রা শুরু করে। ‘মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য’ এ স্লোগানকে সামনে রেখে প্রতিষ্ঠার পর থেকে সমাজে পিছিয়ে পড়া গরীব অসহায় মানুষের দুঃখ দুর্দশায় পাশে থেকে মানুষকে সহযোগিতা করে আসছে।